ঢাকা      রবিবার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
শিরোনাম

নাটোরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধারসহ গ্রেফতার ৪ (ভিডিও)

IMG
25 May 2024, 1:39 PM

নাটোর, বাংলাদেশ গ্লোবাল: নাটোরে অটোরিক্সা ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এসময় ছিনতাইকৃত একটি অটোরিক্সাও উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, নাটোর সদরের মাল্লিকহাটি এলাকার শ্রী অনিমেষ কুমার দাস, কান্দিভিটার সূর্য ইসলাম, বড়াইগ্রাম উপজেলার মেরীগাছার শাহীন প্রামানিক এবং পাবনার চাটমোহর এলাকার রাজু হোসেন।

নাটোর ডিবি পুলিশের ওসি আবু সাদাদ জানান, গত ১৫ মে নাটোরের নলডাঙ্গার মুন্না প্রতিদিনের মতোই তার অটোরিক্সা নিয়ে বের হয়। এরপর নাটোর স্টেশন থেকে বেলা ১১টার দিকে তিনজন যাত্রী নিয়ে তেবাড়িয়া আখেরের মোড়ের উদ্দেশ্য যায়। মোড়ে পৌঁছানোর আগেই অটোরিক্সায় থাকা তিন যাত্রী গামছা দিয়ে চালক মুন্নার মুখ বেধে মারপিট করে। এক পর্যায়ে তারা অটোরিক্সা ও মুন্নার মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে চলে যায়। পরবর্তীতে স্থানীয়রা মুন্নাকে উদ্ধার করে।

ঘটনার পর মুন্না নাটোরের পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার সকাল থেকে শুক্রবার ভোর পর্যন্ত সদরের মল্লিকহাটি, কান্দিভিটা, বড়াইগ্রাম উপজেলার মেরীগাছা এবং পাবনার চাটমোহর এলাকায় টানা অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। ঘটনার সাথে জড়িত আরও একজন আসামী পলাতক রয়েছে। পলাতক আসামীকে গ্রেফতার অভিযান অব্যহত আছে।


বাংলাদেশ গ্লোবাল/এফআর

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন