ঢাকা      বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১
শিরোনাম
  • কবি সুফিয়া কামালের ১১৩তম জন্মবার্ষিকী আজ
  • আওয়ামী লীগের যৌথসভা আজ
  • হজের ফিরতি ফ্লাইট শুরু আজ
  • দেশের ৯ অঞ্চলে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির আভাস
  • যুক্তরাষ্ট্রকে হারিয়ে সুপার এইটে সাউথ আফ্রিকা

সিলেটে টিলাধস: একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার

IMG
10 June 2024, 2:13 PM

সিলেটে টিলাধসে মাটিচাপা পড়ে নিখোঁজ স্বামী-স্ত্রী এবং তাদের দুই বছরের শিশু সন্তানের মরদেহ উদ্ধার করেছে সেনাবাহিনীর উদ্ধারকারী দল।

মাটিচাপা পড়ার প্রায় সাড়ে ৭ ঘণ্টা পর আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সকাল সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপর ফায়ার সার্ভিস, স্থানীয়রাসহ সিসিকের কর্মীরা নিখোঁজদের সন্ধানে উদ্ধার তৎপরতা চালালেও সন্ধান মেলেনি। পরে উদ্ধার কাজে যোগ দেয় সেনাবাহিনী।

নিহতরা হলেন__ চামেলিবাগ এলাকার রফিক উদ্দিনের ছেলে করিম উদ্দিন (৩১), তার স্ত্রী শামীমা আক্তার রোজী (২৫) এবং তাদের দুই বছর বয়সী শিশু সন্তান তানি। এ ঘটনায় আহত আরও চার জনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন__মাহমুদ উদ্দিন, বাবুল উদ্দিন, আগা বাচ্চু উদ্দিন ও শফিক উদ্দিন।

উদ্ধার কাজে অংশ নেওয়া স্থানীয়রা জানান, ঘটনার সময় সবাই ঘুমিয়ে ছিলেন। ভোর থেকে বৃষ্টি শুরু হয়। চাপাপড়া আঁধা পাকা ঘরটি ছিলো টিলার নিচে। অনেক বৃষ্টিপাতের কারণে টিলার বিশাল একটি অংশ ধসে ঘরটির ওপর পড়লে করিমসহ তার স্ত্রী ও শিশু সন্তান মাটিচাপা পড়ে। অনেক খোঁজাখুঁজির পরেও তাদের সন্ধান আমরা পাইনি। পরে সেনাবাহিনী তাদের মরদেহ উদ্ধার করে।

শাহপরাণ থানার ওসি মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী জানান, বৃষ্টির কারণে টিলা ধসে একটি আধাঁ পাকা ঘরের ওপরে পড়ে ওই ঘরের নিচে একই পরিবারের তিন জন চাপা পড়ে মারা গেছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ গ্লোবাল/এমএন

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন