ঢাকা      বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
শিরোনাম

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু

IMG
20 June 2024, 1:25 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: রাজধানীর পল্টন ও যাত্রাবাড়ী থানা এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। তাদের পরিচয় পাওয়া যায়নি। বুধবার দিবাগত রাত ও আজ বৃহস্পতিবার ভোরে এই দুই প্রাণহানির ঘটনা ঘটে।

ময়নাতদন্তের জন্য মৃতদেহ দুটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

ডিএমপির পল্টন থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল আজিজ বলেন, আজ বৃহস্পতিবার ভোর সোয়া ৫টার দিকে একটি ট্রাক পল্টন মোড়ে রাস্তার ডিভাইডারের ওপর তুলে দেয়। সেখানে ভবঘুরে প্রকৃতির একটি লোক ঘুমিয়ে ছিল। সে চাপা পড়ে। তার বয়স আনুমানিক (৩২) বছর। ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে সকাল ৬টা ২০ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর মৃত্যু নিশ্চিত করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। ট্রাকের চালক মহসিনকে আটক করা হয়েছে।

অপরদিকে, যাত্রবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) হিরামন বিশ্বাস জানিয়েছেন, বুধবার (২০) দিবাগত রাত সোয়া ১টার দিকে যাত্রাবাড়ী থানার জনপথ মোড়, ফ্লাইওভারের ওপরে অজ্ঞাত গাড়ির চাপায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সংবাদ পেয়ে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে ঢামেক হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হয়।

তিনি বলেন, নিহতের পরিচয় পাওয়া যায়নি। বয়স আনুমানিক (৪৫) বছর। দেখে মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরে প্রকৃতির মনে হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।



বাংলাদেশ গ্লোবাল/এফআর

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন